• শনিবার ২৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১৪ ১৪৩১

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রাক প্রাথমিক শিক্ষা দুই বছরের করার পরিকল্পনা সরকারের বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ : শেখ হাসিনা জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল

ভোলায় পায়ুপথে এক হাজার পিস ইয়াবাসহ আটক ১

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

ভোলায় পায়ুপথে ইয়াবা রেখেও শেষ রক্ষা হলো না মো. শাজাহান (৫০) নামের এক মাদক পাচারকারীর। শুক্রবার (৭ জুন) জেলার সদর উপজেলার ইলিশা লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়। তিনি পায়ুপথে ১ হাজার পিস ইয়াবা বহন করছিলেন। আটক শাজাহান চরফ্যাশন উপজেলার জিন্নাগড় এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, আটক শাজাহান ২০টি কনডমের ভেতর প্রায় এক হাজার পিস ইয়াবা বহন করছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার ইলিশা লঞ্চঘাট থেকে পুলিশ তাকে আটক করে। পরে তাকে হাসপাতালে নিয়ে ওয়াশ করার মাধ্যমে ইয়াবার চালান বের করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সাইবারক্রাইম) আছাদুজ্জমান জানান, এমন ঘটনা ভোলায় এই প্রথম। বিষয়টি নিয়ে তাদের টিম নতুন করে মাদক উদ্ধার অভিযানের সূত্র খুঁজছেন। চরফ্যাশনে একটি চক্র এই মাদক চালানের সাথে জড়িত রয়েছে। তারাই শাহাজানকে ব্যবহার করছে।