• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১২ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান

উজিরপুরে ৮ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ মে ২০২৪  

বরিশালের উজিরপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দেড় লক্ষ মিটার অবৈধ জাল জব্দ করে পুড়িয়ে দিয়েছে। জব্দকৃত জালের মুল্য প্রায় ৮ লক্ষ টাকা। উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে ২৪ মে দুপুর থেকে বিকেলে ৬টা পর্যন্ত উজিরপুর উপজেলার সন্ধ্যা ও আড়িয়াল খাঁ নদীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) হাসনাত জাহান খানের আদালত অভিযান চালিয়ে অবৈধ ৭টি বেহুন্দী, ৯টি চরঘেরা জাল ও ১০হাজার মিটার কারেন্ট জালসহ দেড়লক্ষ মিটার অবৈধ জাল জব্দ করা হয়েছে। জব্দকৃত জালের মুল্য প্রায় ৮লক্ষ টাকা। জব্দকৃত অবৈধ জাল নদীর পাড়ে বসে সন্ধ্যার পরে পুড়িয়ে ফেলা হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা প্রসেন মজুমদার, থানার এসআই সুব্রত দাস ও আনসার সদস্যসহ প্রমুখ।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা প্রসেন মজুমদার বলেন, উপজেলার সন্ধ্যা ও আড়িয়াল খাঁ নদীর বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে দেড় লক্ষ মিটার অবৈধ জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়েছে। জব্দকৃত জালের মুল্য প্রায় ৮লক্ষ টাকা। অবৈধ জালের ব্যাপারে প্রতিদিনই অভিযান চলমান থাকবে।