• সোমবার ০১ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৭ ১৪৩১

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
দুর্নীতি করলে কারো রক্ষা নেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস হচ্ছে আজ সব বিভাগীয় শহরে মেট্রোরেল চালু করবো: প্রধানমন্ত্রী কিছু আঁতেল সবকিছুতেই সমালোচনা করেন: শেখ হাসিনা এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরও এক ধাপ এগিয়ে যাবে এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির প্রাক প্রাথমিক শিক্ষা দুই বছরের করার পরিকল্পনা সরকারের বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ : শেখ হাসিনা জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা

টাকা পাওনা বিষয় কেন্দ্র করে হত্যা করা হয় শরীয়তপুরের আকলিমাকে

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ জুন ২০২৪  

টাকা পাওনা বিষয় কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে গলা কেটে হত্যা করা হয় আকলিমা বেগম নামের এক গৃহবধূকে। আকলিমার বাড়ি শরীয়তপুরের নড়িয়া পৌরসভার পশ্চিম লোনসিং এলাকায়। এই হত্যার বিষয়ে আজ বুধবার (২৬ জুন) দুপুরে প্রেস ব্রিফিং করেছন শরীয়তপুরের পুলিশ সুপার মাহবুবুল আলম।

পুলিশ সুপার জানান, আকলিমা বেগম লোনসিং এলাকার  কালু মালের স্ত্রী। কালু মালের দুর সম্পর্কের আত্মীয় ঢাকা ২৯৬ দক্ষিণ যাত্রাবাড়ি এলাকার মো. পারভেজ। পারভেজের সঙ্গে কালুর টাকা পাওনা ঝামেলা চলছিল, তা কালুর স্ত্রী আকলিমাও জানতেন। গত ১৬ জুন দুপুরে পারভেজ ঢাকা থেকে কালু মালের বাড়িতে আসে। কালু মালকে না পেয়ে তাঁর স্ত্রী আকলিমার সাথে টাকা পাওনার বিষয়কে কেন্দ্র করে পারভেজ বাকবিতন্ডায় জরায়। বাকবিতন্ডার এক পর্যায়ে পারভেজ ক্ষিপ্ত হয়ে বটিদা দিয়ে আকলিমার  গলায় কোপ দেয়। পরে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে আকলিমাকে। পরে তাঁর নাক, কান ও গলায় থাকা সোনা ও রুপা নিয়ে পালিয়ে ঢাকায় চলে যায় পারভেজ। এঘটনায় ১৭ জুন নিহত আকলিমার বড় মেয়ে মাহামুদা আক্তার বাদী হয়ে নড়িয়া থানায় একটি মামলা করেন।

এসপি জানান, গত ২৪ জুন ঢাকা থেকে গ্রেফতার করা হয় পারভেজকে। ২৫ জুন শরীয়তপুর আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। জিজ্ঞাসবাদে পারভেজ আকলিমাকে হত্যার কথা স্বীকার করেন। পারভেজ একজন মাদকসেবী। তাঁর বিরুদ্ধে একাধিক মাদক ও চুরির মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ২০১৬ সালের ২৫ জুলাই পলি আক্তার নামের একজনকে হত্যার দায়ে ঢাকার যাত্রাবাড়ী থানায় মামলা রয়েছে।