• সোমবার ০১ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৭ ১৪৩১

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
দুর্নীতি করলে কারো রক্ষা নেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস হচ্ছে আজ সব বিভাগীয় শহরে মেট্রোরেল চালু করবো: প্রধানমন্ত্রী কিছু আঁতেল সবকিছুতেই সমালোচনা করেন: শেখ হাসিনা এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরও এক ধাপ এগিয়ে যাবে এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির প্রাক প্রাথমিক শিক্ষা দুই বছরের করার পরিকল্পনা সরকারের বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ : শেখ হাসিনা জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা

মঠবাড়িয়ায় পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ জুন ২০২৪  

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া আসামি হোসেন ফরাজীকে (২৪) ফের গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত হোসেন ফরাজীকে বিকেলে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। পটুয়াখালী জেলার বাউফলের আধাবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হোসেন ফরাজী উপজেলার উদয়তারা বুড়িরচর গ্রামের আঃ কাদের ফরাজীর ছেলে।
থানা সূত্রে জানা গেছে, সম্প্রতি থানা পুলিশ একটি মামলায় হোসেন ফরাজী নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। আদালত থেকে পিরোজপুর কারাগারে নেয়ার সময় চরখালী ফেরিঘাট এলাকা থেকে আসামি হোসেন ফরাজী সুকৌশলে পালিয়ে যায়। পরে মঠবাড়িয়া থানার ওসি আসিকুজ্জামান (পিপিএম সেবা) এর নেতৃত্বে এসআই রফিকুল ইসলাম ও এসআই মোঃ শাহিনুর ইসলাম সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পটুয়াখালী জেলা বাউফল থানা পুলিশের সহায়তায় বাউফলের আধাবাড়িয়া এলাকা থেকে তাকে ফের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত হোসেন ফরাজীকে মঙ্গলবার বিকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। মঠবাড়িয়া থানার ওসি আসিকুজ্জামান (পিপিএম সেবা) জানান, গ্রেপ্তারকৃত হোসেন ফরাজীর নামে মঠবাড়িয়া সহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।