• সোমবার ০১ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৭ ১৪৩১

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস দেশের ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে দুর্নীতি করলে কারো রক্ষা নেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস হচ্ছে আজ সব বিভাগীয় শহরে মেট্রোরেল চালু করবো: প্রধানমন্ত্রী কিছু আঁতেল সবকিছুতেই সমালোচনা করেন: শেখ হাসিনা এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরও এক ধাপ এগিয়ে যাবে এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির প্রাক প্রাথমিক শিক্ষা দুই বছরের করার পরিকল্পনা সরকারের বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ : শেখ হাসিনা জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি

পটুয়াখালীতে বিয়ার ভর্তি কাভার্ড ভ্যান জব্দ, গ্রেপ্তার ৩

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ জুন ২০২৪  

পটুয়াখালীতে কভার্ড ভ্যান ভর্তি ২৬ হাজার ৮৮০ ক্যান বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এছাড়া এসময় ৩ জনকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটুয়াখালীর সদস্যরা।

শুক্রবার (২৮জুন) ভোর ৪ টায় পটুয়াখালী ব্রিজের টোল প্লাজা সংলগ্ন সড়কে থেকে কভার্ড ভ্যান ভর্তি বিয়ার আটক করা হয়।

এঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, কলাপাড়া উপজেলার ধানখালি ইউনিয়নের মোঃ রফিকুল ইসলামের ছেলে বশিরুল ইসলাম (২৮), একই উপজেলার নাচনাপাড়া এলাকার রফিক হাওলাদারের ছেলে মেহেদী হাসান রাব্বী (২৩) ও কাভার্ড ভ্যান চালক বরিশাল জেলার কাউয়ানিয়া থানার মোঃ হারুন মুন্সির ছেলে মোঃ রুবেল মুন্সি (৩৩)

পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন জানান, ‘গোপন খবর পেয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা পটুয়াখালী ব্রিজ সংলগ্ন এলাকায় গিয়ে কভার্ড ভ্যানটি চ্যালেঞ্জ করে। পরে ভ্যানটি তল্লাশি করে বিপুল পরিমাণ এসব মাদক উদ্ধার করা হয়। গাড়িটি কলাপাড়ার ধানখালী ইউনিয়নের তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকা থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছিল। ‘

এ ঘটনায় জড়িত তিনজনের বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ৩৬(১) এর সারনির ক্রমিক নং-২৪(গ) (৪১) একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এসময় তিনি আরও বলেন, ‘এই ঘটনার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।’