• বুধবার ০৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৯ ১৪৩১

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
পায়রা বন্দরকে কেন্দ্র করে দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহায়তা চায় মাদারীপুরে হচ্ছে তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, খসড়া নীতিগত অনুমোদন প্রধানমন্ত্রীর সঙ্গে বোহরা সম্প্রদায়ের প্রতিনিধিদলের সাক্ষাৎ যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস দেশের ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে দুর্নীতি করলে কারো রক্ষা নেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস হচ্ছে আজ সব বিভাগীয় শহরে মেট্রোরেল চালু করবো: প্রধানমন্ত্রী কিছু আঁতেল সবকিছুতেই সমালোচনা করেন: শেখ হাসিনা এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরও এক ধাপ এগিয়ে যাবে এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির প্রাক প্রাথমিক শিক্ষা দুই বছরের করার পরিকল্পনা সরকারের বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ : শেখ হাসিনা জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী

বান্দরবানে আটক ৭ জামায়াত কর্মিকে কারাগারে পাঠিয়েছে আদালত

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ জুন ২০২৪  

জেলায় আজ আটককৃত জামায়াতের সাত কর্মিকে কারাগারে পাঠিয়েছে আদালত। শনিবার বান্দরবানের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নূরুল হক তাদেরকে  কারাগারে পাঠানোর আদেশ দেন।
বান্দরবানের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ জানান, শুক্রবার শহরের যৌথ খামার এলাকার একটি হোটেল থেকে গোপন বৈঠককালে জামায়াতের সাত কর্মিকে গ্রেপ্তার করে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওইসময় তাদের কাছে জামায়াতের লিফলেট, দলীয় পুস্তিকা ও সদস্য ফরম, দলীয় ম্যাগাজিন ও কর্মিদের রিপোর্ট প্রভৃতি উদ্ধার করা হয়। আজ শনিবার আটককৃত সাত জামায়াত কর্মিকে আদালতে হাজির করা হলে বিচারক তাদের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
তিনি জানান, কারাগারে পাঠানো জামায়াত কর্মিরা হলেন- নুরুল আবছার (২৮), ইউনুছ মিয়া (২৯)  মো. ইমরানুল হক (৩০), মো. আশরাফুল ইসলাম (৩০), মো. শাহনেওয়াজ চৌধুরী (৩৬), হুমায়ুন কবির (৩৭), মো. মাহফুজুর রহমান (৪৬)।  
এদের মধ্যে ইমরানুল হক বান্দরবান মডেল একাডেমী দাখিল মাদ্রাসার শিক্ষক, মো. মাহফুজুর রহমান বালাঘাটা জামে মসজিদের ইমাম, নুরুল আবছার বান্দরবান সরকারি কলেজ মসজিদের ইমাম, ইউনুছ মিয়া হোটেল নীলাদ্রীর ম্যানেজার পদে কর্মরত।