• শুক্রবার ০৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২১ ১৪৩১

  • || ২৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ট্রানজিট তো অলরেডি দেওয়া আছে, ক্ষতিটা কী হচ্ছে? ২০৩৫ সালের মধ্যে পরীক্ষামুলকভাবে হাইড্রোজেন জ্বালানি ব্যবহার হবে পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠান শুক্রবার দুদিনের সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী দরজা বন্ধ রাখতে পারি না, ট্রানজিট ইস্যুতে প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নয়, জিয়া, খালেদা, এরশাদ দেশ বিক্রি করেছেন ৮ জুলাই চীন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী অর্থবছরের প্রথম একনেক সভায় ১১ প্রকল্প অনুমোদন ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারত সম্পর্ক অন্যদের জন্য মডেল: প্রধানমন্ত্রী বন্যার শঙ্কায় আগাম প্রস্তুতি নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর পায়রা বন্দরকে কেন্দ্র করে দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহায়তা চায় মাদারীপুরে হচ্ছে তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, খসড়া নীতিগত অনুমোদন প্রধানমন্ত্রীর সঙ্গে বোহরা সম্প্রদায়ের প্রতিনিধিদলের সাক্ষাৎ যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস দেশের ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে দুর্নীতি করলে কারো রক্ষা নেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের বাজেট পাস হচ্ছে আজ

‘সিকান্দার’ সিনেমার সেট থেকে সালমানের অ্যাকশন দৃশ্য ফাঁস!

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

‘সিকান্দার’ সিনেমার সেট থেকে সালমানের অ্যাকশন দৃশ্য ফাঁস! বলিউড ভাইজান সালমান খান বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও প্রাণনাশের তোয়াক্কা না করে ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু করেছেন। ব্যাপক নিরাপত্তা বেষ্টিত পরিবেশে তার এ সিনেমার শুটিং শুরু করেছেন নির্মাতা এ আর মুরুগাদোস।

এর মধ্যেও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে ছবি। দাবি করা হচ্ছে, এ ছবি ‘সিকান্দার’ সিনেমার শুটিংয়ের দৃশ্য। আর তাতে মারপিটের অ্যাকশনের মুডে রয়েছেন সালমান খান।

সালমান ভক্তদের মনে গত পয়লা বৈশাখের ভয় জাগানিয়া স্মৃতি এখনো রয়েছে। হঠাৎ ভাইজানের গ্যালাক্সির সামনে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায় এক দল দুষ্কৃতীরা। ঘটনার পর সুপারস্টারের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়।

একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। যার মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে। ঘটনার নেপথ্যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর হাত রয়েছে বলেই অভিযোগ পাওয়া গেছে। কারণ কৃষ্ণসার হরিণের হত্যা মামলার পর থেকেই তার লক্ষ্য বস্তুতে সালমান খান পরিণত হয়েছেন।

এত সব ঘটনার পরও মনোবল হারাননি সালমান খান। কঠিন মনোবলে বাড়ির বাইরে বেরিয়েছেন বলিউডের এ সুপার স্টার। গত ২৭ জুন ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে সালমানের বিপরীতে রয়েছেন ভারতীয়র জাতীয় ক্রাশ হিসেবে খ্যাত দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। এ প্রথমবার বলিউডের সুলতানের সঙ্গে কাজ করছেন এ নায়িকা।

সিনেমাটিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সত্যরাজ। মনে করা হচ্ছে, এ সিনেমার ভিলেন তিনিই। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুনীল শেঠিকে। সাজিদ নাদিয়াদওয়ালার পাশাপাশি এ সিনেমার প্রযোজনাতেও তিনি অংশীদার।

বলিউডের বড় স্টাররা এখন দক্ষিণী পরিচালকদের উপরই ভরসা রাখছেন। তা সে শাহরুখের ‘জওয়ান’ নির্মাণ করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি, রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’নির্মাণ করেছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। সাফল্যের আশায় এবারে এ পথেই ভাইজান হাঁটছেন। আগামী বছরের ঈদে ‘সিকান্দার’ মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।