• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১২ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান

চরফ্যাশনে আশ্রিতদের মাঝে শুকনো খাবার বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ মে ২০২৪  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নওরীন হক ঘূণিঝড় “রিমাল”আঘাতে সাইক্লোন সেল্টারে আশ্রিতদের মাঝে শুকনো খাবার বিতরণ করেন। দূর্যোগে বাতাস, বৃষ্টি ও জোয়ারের পানি উপেক্ষা করে তিনি ছুটে জান দূর্গতের মাঝে। রবি ও সোমবার দু‘দিনে উপজেলা প্রশাসনের তহবিল থেকে শুকনো খাবার নিয়ে প্রথমে চরমানিকা ইউনিয়নের নিম্মাঞ্চল প্লাবিত আশ্রিত পরিবারে মাঝে খাবার বিতরণ করেন। এই সময় চরমানিকা ইউপি চেয়ারম্যান রাসেল উপস্থিত ছিলেন। তিনি সকল আশ্রয়ন কেন্দ্র ও  শিক্ষা প্রতিষ্ঠান কাম সাইক্লোন সেল্টার খুলে দেয়ার জন্যে নির্দেশ প্রদান করেছেন।
স্থানীয় পৌর সভাা ৬নং ওয়ার্ডের মাকসুদুর রহমান খন্দকার বলেন, আমি চরফ্যাশনে অনেক ইউএনও কাজ করতে দেখেছি। কিন্তু একজন নারী ইউএনও হয়ে সকল কিছু উপেক্ষা করে দুর্গত পরিবারকে আশ্রয়ন কেন্দ্র যাওয়ার জন্যে মাইকিং  করেছেন। এবং শুকনো খাবার বিতরণ করেছেন।
চরকুকরি মুকরির ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজনও নিজ উদ্যোগে আশ্রিত পরিবারের মাঝে খাবার বিতরন করেছেন বলে জানিয়েছেন আমিনুল ইসলাম।
সোহাগ হাওলাদার বলেন, উপজেলার নির্বাহী কর্মকর্তার আফিসের সকল ষ্টাফগন দুর্গত মানুষের জন্যে কাজ করেছেন নিরলস ভাবে।
চরফ্যাশন ইউএনও নওরীন হক বলেন, ইতিপূর্বে আমরা ক্ষতিগ্রস্থদের তালিকা পেয়েছি। বরাদ্দের জন্যে চেষ্টা চলছে বরাদ্দ পেলেই ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়াঁতে পারবো।